শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলে সেনা প্রধান দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে

নড়াইলে সেনা প্রধান দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম সফিউদ্দিন আহমেদ বলেন, দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে। রবিবার (১৫ অক্টোবর) দুপুরে নড়াইলের লোহাগড়ার করফা গ্রামে পৈতৃক ভিটায় নির্মিত মরহুম পিতা অধ্যাপক শেখ মোঃ রোকন উদ্দিন আহমেদ এর নামে ১০ শয্যা বিশিষ্ট  মা ও শিশু কল্যান কেন্দ্রের হাসপাতাল উদ্বোধন করেন। তিনি এসময় আরো বলেন ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় করফা গ্রামে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। তিনি হাসপাতালের পাশে একটি গাছের চারা ও একটি মসজিদেরও ভিত্তি প্রস্তর স্থাপন করেন ।
পরে সেনাপ্রধান করফা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপস্থিত মুক্তিযোদ্ধারের সাথে কুশল বিনিময় এবং অনুষ্ঠিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন ও শিশু কিশোরদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেন। সেনাবাহিনী প্রধান স্কুল মাঠে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সহযোগিতায় সম্প্রতি মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়টি সরকারি করণ, এলাকায় হাসপাতল নির্মান করা হয়েছে। মধুমতি নদী শাসনের কাজ চলমান রয়েছে। এলাকাতে আরও উন্নয়ন কাজ করা হবে।
এ সময় সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর পরিবারের সদস্যরা এবং সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
৫২ বার ভিউ হয়েছে
0Shares