সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার-৪

রাজশাহীতে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার-৪

রাজশাহীতে র‌্যাবের অভিযানে মাদক ও ওয়ারেন্ট ভুক্তপলাতক আসামীসহ ৪ জন কে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যে এ তথ্য জানান র‌্যাব।

র‌্যাব জানায়, দুর্গাপুরে হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। গতকাল বুধবার রাত সাড়ে ৮ টার দিকে দুর্গাপুর ব্রহ্মপুর গ্রামে এ অভিযান চালায় র‌্যাব। গ্রেফতার নারী মাদক ব্যবসায়ীর নাম কুলসুম বেগম (২৮)। তিনি দূর্গাপুর ব্রহ্মপুর গ্রামের রতন আলীর স্ত্রী।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল দুর্গাপুর জয়নগর ইউপির অর্ন্তগত ব্রহ্মপুর গ্রামের কুলসুম বেগমের বাড়িতে অভিযান চালায়।

এসময় তার বাড়িতে তল্লাশী চালিয়ে ২০০ গ্রাম হেরোইন, ১২ পুড়িয়া গাঁজা কুলসুম বেগমের বাড়ি থেকে উদ্ধার হয়। পরে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে দূর্গাপুর থানায় এজাহার দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুলসুম বেগম মাদক বিক্রির কথা স্বীকার করেছে।

অপরদিকে, চারঘাটে অভিযান চালিয়ে ৪৪১ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, আরএমপি কাঁটাখালি টাংঙ্গন বালুঘাট এলাকার শহিদ আলীর ছেলে সজল আলী (২০) ও মোশারফ হোসেনের ছেলে শকিব হাসান (১৯)। তারা র্দীঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িতো বলে র‌্যাবের কাছে স্বীকার করে গ্রেপ্তারের পরে।

এদিকে, চেক জালিয়াতি চক্রের মুল হোতা ও ওয়ারেন্ট ভক্ত পলাতক আসামী কয়লা সালাম কে গ্রেপ্তার করেছে র‌্যাব। আব্দুল সালাম চারঘাট নন্দনগাছি গ্রামের এরফান আলীর ছেলে। সে চেক জালিয়াতি মামলায় র্দীঘদিন যাবত পলাতক ছিলেন।

৬১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS