শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোহনপুরে বেসিক ক্রিকেট একাডেমী রাজশাহীর মধ্যে এখন তুঙ্গে

মোহনপুরে বেসিক ক্রিকেট একাডেমী রাজশাহীর মধ্যে এখন তুঙ্গে

রতন মাস্টার মোহনপুর প্রতিনিধি:;   রাজশাহী মোহনপুর উপজেলায় বেসিক ক্রিকেট একাডেমী রাজশাহীর মধ্যে এখন তুঙ্গে উঠেছে।যুব সমাজ  ভয়াল মাদকের সাথে জড়িয়ে পড়ছে ঠিক সেই সময়ে মোহনপুর বেসিক ক্রিকেট একাডেমি বিভিন্ন ক্রিকেট খেলার আয়োজন ও প্রশিক্ষন ব্যবস্হা করেন। যাতে করে খেলাধূলায় কিশোরেরা ব্যস্ত থাাকলে তারা যেন ধংসের মূখে যেতে না পারে। মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন  টুনামেন্টে ম্যান অফ দ্যা ম্যাচ এবং ম্যান অফ দ্যা সিরিজের পুরুস্কার তুলে দেওয়া হয়।ভালো খেলোয়ারদের কে উৎসাহ দেওয়া হয়।এই বেসিক একাডেমি ২০১৭ সালে স্হাপিত হয়, এবং এই একাডেমির মাধ্যমে ৫০ জন ক্রিকেট খেলোয়ার প্রশিক্ষন নিয়েছে।এই একাডেমি থেকে বি কে এস পি, ঢাকা লীগ,ও রাজশাহী জেলার বাহিরে বিভিন্ন জেলায় অংশ গ্রহন করেন।
এই একাডেমির সভাপতি ও প্রধান শিক্ষক দীলিপ কুমার সরকার তপন বলেন,মোহনপুর বেসিক ক্রিকেট একাডেমি যুব সমাজের জন্য ভালো একটা আশ্রয় স্হল।
সাধারন সম্পাদক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা বলেন, বাংলাদেশের মধ্যে উন্নতম ক্রিকেট একাডেমি হিসাবে গডে তুলতে চাই।এবং উদ্ধতন কর্তৃপক্ষ
সবার সহযোগিতা কামনা করছি।
বেসিক ক্রিকেট একাডেমির পরিচালক বিধান সরকার  মিঠু বলেন, মোহনপুর উপজেলা ও উপজেলার বাহিরে থেকে এই একাডেমিতে প্রশিক্ষন নিতে পারবে।এবং প্রশিক্ষনার্থীদের সকল প্রকার সুযোগ সুবিধা দেওয়া হয়।ও নারীদের আলাদা ভাবে প্রশিক্ষন দেওয়া হয়।এবং জাতীয়, আন্তর্জাতিক পর্যায় খেলোয়ার তৈরী করা এই একাডেমির  লক্ষ্য ও উদ্দেশ্য।
৩৭১ বার ভিউ হয়েছে
0Shares