বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগ পৌর ছাত্রদল আহবায়ক সহযাগী সহ গ্রেফতার

সেনবাগ পৌর ছাত্রদল আহবায়ক সহযাগী সহ গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তনগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ চুরির অপরাধে আলাউদ্দিন (২৮) ও মাহফুজুর রহমান প্রকাশ বাবু (৩৮)নামের দুইজনেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা সেনবাগ পৌরসভার ছাত্রদল আহবায়ক ৩নং ওয়ার্ডের অর্জুনতলা গ্রামের আবদুর রবের ছেলে আলা উদ্দিন ও অপরজন হচ্ছে মোহাম্মদপুর ইউপির দক্ষিণ রাজারামপুর গ্রামের চান মিয়া সওদাগর বাড়ীর হাজ্বী চৌধুরী মিয়ার ছেলে মাহফুজুর রহমান প্রকাশ বাবু । বুধবার বিকেলে গ্রেফতারকৃদের নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করেছে।

মামলার এজাহার সুত্রে জানাগেছে, সেনবাগ পৌর শহরের পূর্ববাজার নিউ মার্কেটের কাপড় ব্যবসায়ী ফেনীর দাগনভূঁইয়া বাতশিরি নুরনবী মিয়ার নতুন বাড়ির মীর হোসেনে রংধনু বন্ত্র বিতান থেকে ৩মাস আগে বাটারফ্লাই নামের একটি বৈদ্যুতিক জেনেরেটর চুরি হয়। বহু খোঁজাখুজির পরও তা পাওয়া যায়নি। গতকাল মঙ্গলবার (৩অক্টোবর) রাত পৌনে ১২ টারদিকে গোপন সংবাদের তিনি ভিত্তিতে জানতে পারেন পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিন কাদরা নুরনবী প্রকাশ দুলাল মিয়ার মালিকানাধীন একটি ওই জেনেরেটরটি রয়েছে। এরপর চিপস ফ্যাক্টরীর মালিক মাহফুজুর রহমান বাবুকে জিজ্ঞাসাবাদ করলে সে জেনেরেটরটি পৌর ছাত্রদল আহবায়ক আলাউদ্দিনের নিকট থেকে ক্রয় করেছে বলে জানায়। এরপর বাজার কমিটির লোকজন বাবুকে বাজার কমিটির অফিসে নিয়ে আসে। পরবর্তীতে আলাউদ্দিনকেও আটক করে সেনবাগ থানা পুলিশে সোপার্দ করা হয়।পরবর্তীতে পুলিশ জেনেরেটটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

আলাউদ্দিন চুরির ঘটনার সঙ্গে জড়ির থাকার অস্বীকার করে জানান, তার সম্মান ক্ষুন্ন করার জন্য তাকে ষড়যন্ত্র মূলক ভাবে ওই মামলায় ফাঁসানো হয়েছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন জানান, বুধবার বিকেলে গ্রেফতারকৃদের নোয়াখালী বিচারিক আদালতে প্রেরন করা হয়।

২৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS