মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুরে ৮’শ পিস ইয়াবাসহ নারী আটক

আক্কেলপুরে ৮’শ পিস ইয়াবাসহ নারী আটক

আক্কেলপুর( জয়পুরহাট) প্রতিনিধিঃ ২৫জুন/২৩ইং : জয়পুরহাটের আক্কেলপুরে গোপন সংবাদের ভিত্তিতে বাড়ি ঘেরাও করে ৮’শ পিস ইয়াবাসহ সাবিনা (৩৫) নামের এক নারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জয়পুরহাট জেলা কার্যালয়ের সদস্যরা। ঘটনার সময় থেকেই তার স্বামী পলাতক রয়েছে। ঘটনাটি উপজেলার সোনামুখী ইউনিয়নের অনন্তপুর গ্রামে ঘটেছে। এ ঘটনায় স্বামী ও স্ত্রী উভয়কে আসামী করে আক্কেলপুর থানায় একটি মামলা হয়েছে।

তিনি ওই ইউনিয়নের অনন্তপুর পঞ্চায়েত পাড়া গ্রামের শাহিনুর রহমানের স্ত্রী এবং স্বামী শাহিনুর রহমান ওই গ্রামের চেলু মন্ডলের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জয়পুরহাট জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে শাহিনুর রহমানের বাড়ি ঘেরাও করে তল্লাশী পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জয়পুরহাট জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক দুলাল চন্দ্র প্রামানিক ও তার সঙ্গীয় ফোর্স। এসময় তার বাড়ির খাটের তোষকের নিচ থেকে ৪টি প্যাকেটে মোট ৮’পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। এঘটনায় স্ত্রী সাবিনাকে ঘটনাস্থল থেকে আটক করা হয় ও স্বামী শাহিনুর রহমান বাড়িতে না থাকায় তাকে পলাতক দেখিয়ে আক্কেলপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জয়পুরহাট জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক ও মামলার বাদী দুলাল চন্দ্র প্রামানিক জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮’পিস ইয়াবা উদ্ধার পূর্বক সাবিনাকে আটক করা হয়। এসময় তার স্বামী পলাতক থাকায় তার বিরুদ্ধেও আক্কেলপুর থানায় নিয়মিত মামলা করা হয়েছে’।মামলার বিষয়টি আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক নিশ্চিত করেছেন।

২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS