শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়া ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সাঁথিয়া ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

জালাল উদ্দিন,সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ ‘মানব সেবা ও স্বনির্ভরতায় প্রতিদিন’ এই শ্লোগানকে সমানে রেখে শনিবার (১৬সেপ্টেম্বর)পাবনার সাঁথিয়া ফাউন্ডেশনের ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক সাধারণ সভা ফাউন্ডেশন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের সভাপাতি ও সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ারের সভাপতিত্বে ও সহ সভাপতি সাবেক অধ্যক্ষ আশরাফুল আলম মজনুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পাবনা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক খন্দকার গোলাম সরোয়ার।স্বাগত বক্তব্যে ফাউন্ডেশনের ২০২২-২৩ অর্থবছরের কার্যক্রম ও আয় ব্যায়ের বিবরণ উপস্থাপন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক সহকারি পরিচালক ডাঃ মনসুরুল ইসলাম।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন,পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান স্বপন,উন্মুক্ত বিশ^বিদ্যালয়ের যুগ্ম পরিচালক ও ঢাকাস্থ সাঁথিয়া উপজেলা কল্যান সমিতির সভাপতি মনসুর আলম,সরকারি এডওয়ার্ড বিশ^বিদ্যালয় কলেজের সহযোগি অধ্যাপক আব্দুল মজিদ,ফাউন্ডেশনের সহ-সভাপতি সুশীল কুমার দাস,আ’লীগ নেতা নফিজ উদ্দিন সরকার,বোয়াইলমারী বাজার বনিক সমতিরি সভাপতি আব্দুস সামাদ মোল্লা,সহকারি অধ্যাপক তসর্লিম উদ্দিন,নিলুফা বেগম. বিশিষ্ট ব্যবসায়ি আব্দুস সালাম,বনলতার ব্যবস্থপানা পরিচালক মাসুদ রানা খোকন,পরিবার পরিকল্পনা পরিদর্শক আমিরুল ইসলাম, ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্ত ছাত্র আব্দুল মাজেদ,আসলাম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে ফাউন্ডেশনের প্রয়াত সদস্যদের আত্মার মাগিফিরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয় এবং তাদের জন্য দোয়া করেন হাফেজ আব্দুল মতিন।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS