বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোর শহরে দুধর্ষ চুরি, স্বর্নালংকারসহ ২০ লাখ টাকার মালামাল লোপাট

নাটোর শহরে দুধর্ষ চুরি, স্বর্নালংকারসহ ২০ লাখ টাকার মালামাল লোপাট

নাটোর প্রতিনিধি : নাটোর শহরের হাফরাস্তা তালতলা এলাকায় কালিবাড়ির পাশে এক ব্যবসায়ীর দোকান ও বাড়িতে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত রাতের কোন এক সময় ঘটনাটি ঘটলেও বাড়ির মালিক সেলিম উদ্দিন পাটোয়ারী সকালে ঘুম থেকে উঠে বিষয়টি বুঝতে পারে।

বাড়ির মালিক, এলাকাবাসী ও পুলিশ জানান, শারিরিক অসুস্থ্যতার কারণে সেলিম গতকাল সন্ধ্যার পর পরই দোকান বন্ধ করে দেয়। স্থানীয় এক চিকিৎসক তার চিকিৎসা করে। রাত ৯টার দিকে সেলিম ও বাড়িতে থাকা তার মা ঘুমিয়ে যায়। সকালে উঠেই সে তার দরজা খোলা দেখতে পায়। বাহিরে বের হয়েই বারান্দায় আলমারির একটি ড্রয়ার পড়ে থাকতে দেখে সে সব ঘরে গিয়ে সব কিছু তছনছ অবস্থায় পড়ে থাকতে দেখে। এ সময় তার সহোধর ভাইয়ের ঘরের আলমারি ভেঙ্গে কাপড় চোপর বিছানার উপর ছড়ানো ছিটানো ও স্বর্ণালংকারের বক্সগুলো পড়ে থাকতে দেখে। এছাড়া তার দোকানেরও ড্রয়ার ভাঙ্গা অবস্থায় বাড়ির পাশে পায়। আর রুমের আলমারি খোলা ও ড্রয়ারটি পায় বারান্দায়। এ ঘটনায় সেলিমের ভাইয়ের রুমের আলমারি থেকে সাড়ে ৬ ভরি স্বর্ণ, তার রুম থেকে দেড় ভরি স্বর্ণ ও নগদ ১৩ লাখ টাকা ও তার দোকানের ড্রয়ার থেকে আরো ১লাখ টাকার বান্ডিল ছাড়াও কিছু খুচরা টাকা লোপাট হয়েছে। সেলিমের ভাই একটি বেসরকারী বিশ^ বিদ্যালয়ে চাকুরি করায় বগুড়ায় বসবাস করে আর তার স্ত্রী সন্তান সম্ভাবা হওয়ায় বাবার বাড়িতে থাকায় বাড়িতে সেলিম ও তার মা দুই ঘরে অবস্থান করছিল। সেলিম তাল তলা হাফরাস্তার মৃত বাদশা মিয়া পাটোয়ারীর ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ ও জিজ্ঞাসাবাদ করছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এর কারণ অনুসন্ধান করা হচ্ছে। তদন্ত শেষে এর বিস্তারিত জানানো যাবে।

২৩২ বার ভিউ হয়েছে
0Shares