শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জ সদর হাসপাতালে মারা যাওয়া অজ্ঞাত এক যুবকের পরিচয় খুঁজছে পুলিশ

সিরাজগঞ্জ সদর হাসপাতালে মারা যাওয়া অজ্ঞাত এক যুবকের পরিচয় খুঁজছে পুলিশ

 সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে  মারা যাওয়া অজ্ঞাত এক যুবকের মরদেহের পরিচয় খুঁজছে পুলিশ। আনুমানিক ৩৩ বছর বয়সী ওই যুবকের মরদেহ বর্তমানে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবক মারা যান। অজ্ঞাত ওই যুবকের পরিচয় কেউ জেনে থাকলে সিরাজগঞ্জ সদর থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।
সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফরিদুল ইসলাম  এ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার কান্দাপাড়া এলাকার তুহিন নামে এক ব্যক্তি অজ্ঞাত ওই যুবককে হাসপাতালে ভর্তি করে চলে যান। এরপর হাসপাতালে আর কেউ তার কোনো খোঁজ নেয়নি। পরে চিকিৎসাধীন অবস্থায়  মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।
সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে বিষয়টি অবগত করা হয়েছে। ওই অজ্ঞাত যুবকের নাম ও পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গের ডোম রানা বলেন, ওই যুবকের পরনে ছেঁড়া লুঙ্গি ও শার্ট ছিল।
৯৫ বার ভিউ হয়েছে
0Shares