শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রাম নগরীতে ২ টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজসহ  র‌্যাবের হাতে গ্রেফতার-১ জন

চট্টগ্রাম নগরীতে ২ টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজসহ  র‌্যাবের হাতে গ্রেফতার-১ জন

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধিঃ  চট্টগ্রাম নগরীর বায়েজীদ বোস্তামী থানার জালালাবাদ এলাকা থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ সহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃত মাদক কারবারী একজন চিহ্নিত সন্ত্রাসী এবং মাদক কারবারী।
১৮ এপ্রিল’২৩ ইং মঙ্গলবার রাত ৮.১০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-৭ এর চৌকষ একটি টীম এশিয়ান হাইওয়ে রোডের উপর কতিপয় অস্ত্রধারী মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে জানতে পেরে অভিযান পরিচালনা করে মোঃ সাইদুল ইসলাম (২৭), পিতা-মোঃ ছালেহ আহাম্মদ, থানা-ফেনী সদর, জেলা-ফেনী, বর্তমান সাং-ছিন্নমূল জঙ্গল ছলিমপুর থানা-সীতাকুন্ড, জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে উপরোক্ত নাম, ঠিকানা প্রকাশ করে এবং তার হাতে থাকা একটি ব্যাগের ভিতর থেকে নিজ হাতে বের করে দেয়ামতে ০২টি আগ্নেয়াস্ত্র ও ০২ রাউন্ড কার্তুজ উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উক্ত আগ্নেয়াস্ত্র হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারে নাই। উপস্থিত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আরো জানায় যে, উল্লেখিত জব্দকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল। এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে উল্লেখিত জব্দকৃত অস্ত্র ব্যবহার করত মর্মে জানায়।
র‌্যাব-৭ এর মিডিয়া সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
৮৩ বার ভিউ হয়েছে
0Shares