মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
লালপুরে হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

লালপুরে হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

ইসাহাক আলী, নাটোর, ০৩ সেপ্টেম্বর-নাটোরের লালপুরে কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি‌ ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান গনি নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
রোববার  সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, সকাল ৭ টার দিকে উপজেলা কদিমচিলান ইউনিয়নে ডাঙ্গাপাড়া চিলান গ্রামের পুরাতন বাড়িতে জাহাঙ্গীরের চায়ের দোকানে বসে চা খেয়ে বের হলে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন  হাসুয়া দিয়ে ওসমান গণির পা এবং হাতের রগ কেটে দেয় এবং লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করলে রক্ত ক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
উল্লেখ্য ১০নং কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আব্দুর রাজ্জাক হত্যার ১নং আসামি ছিলেন ওসমান গণি।
লালপুর থানার কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওসমান গনির সঙ্গে সাবেক ইউপি সদস্য রেজাউলের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধে ওসমান গনির বাড়িতে এসে তার বাবা ও ভাইসহ পরিবারের কয়েকজন সদস্যকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। পরে এ ঘটনার জেরে সাবেক চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা করে। পূর্ব বিরোধের জেরে ওসমান গনিকে হত্যা করা হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। নিহত ওসমান গনি কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি ছিলেন বলে পুলিশ জানান।
ওসি মো. উজ্জল হোসেন জানান, কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামি ছিলেন তিনি। মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তদন্ত করে হত্যার আসল রহস্য উদঘাটন করা হবে বলে এ কর্মকর্তা জানান।
৭৮ বার ভিউ হয়েছে
0Shares