বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিংড়ায় মেয়রের নেতৃত্বে একসঙ্গেই ভোটার এল ১৩০ জন

সিংড়ায় মেয়রের নেতৃত্বে একসঙ্গেই ভোটার এল ১৩০ জন

নাটোর প্রতিনিধি ; নাটোরের সিংড়া উপজেলার গোল-ই-আফরোজ সরকারী  কলেজ কেন্দ্রে ১৭৬ জন ভোটারের মধ্যে একসাথেই পৌর মেয়র এর নেতৃত্বে ভোটার এসেছেন ১৩০ জন। এনিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয় প্রার্থীদের মাঝে।
 ওই ১৩০ জনের মধ্যে রয়েছেন পৌরমেয়র সহ আরো আটজন ইউপি চেয়ারম্যান।
সকাল সোয়া এগারটার দিকে বিশাল ওই ভোটার বহর নিয়ে কেন্দ্রে  প্রবেশ করেন সিংড়া পৌর মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস।
 এ বিষয়ে জানতে চাইলে পৌরমেয়র জান্নাতুল ফেরদৌস জানান, চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সাজেদুর রহমান খানের চশমা প্রতীকের ভোটার ও সমর্থক হিসেবে তারা সকাল থেকেই পৌর শহরে জড়ো হন।এরপর ওই ভোটারদের  একত্রিত করেন এবং ওই আট ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে সর্বমোট ১৩০ জন ভোটার একসঙ্গে ভোট কেন্দ্রে প্রবেশ করেন ।
এক প্রশ্নের জবাবে পৌরমেয়র জানান, সকাল থেকেই ভোটের পরিবেশ  সুন্দর রয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট শেষ হবে বলে প্রত্যাশা করেন তিনি।  অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান, তার দৃষ্টিতে কোনো অনিয়ম এখনো চোখে পড়েনি।
তবে  টিউবওয়েল প্রতীকে কাউন্সিলর প্রার্থী আবু মোহাম্মদ সালাউদ্দিন আল আজাদ দাবী করেন, গতরাতে তার পোস্টার কেন্দ্রের নির্ধারিত বাউন্ডারীর বাইরেও সাঁটাতে  দেয়া হয় নাই। এছাড়া অনেক জায়গায় তার পোস্টার ছেঁড়া হয়েছে।
ভোট শুরুর পরও  বিভিন্ন জায়গায় তার পোস্টার ছেড়া হচ্ছে। এ বিষয়ে তিনি রিটার্নিং কর্মকর্তা ও স্থানীয় এসিল্যান্ডকে  জানিয়েও কোনো প্রতিকার পাননি। একপর্যায়ে ভোটকেন্দ্রের ভেতরে ওই বিষয় নিয়ে এসিল্যান্ড আল ইমরানের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই প্রার্থী আবুল কালাম আজাদ।
৬৩ বার ভিউ হয়েছে
0Shares