শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় নির্মাণধীন দেওয়াল ধসে নির্মাণ শ্রমিকের মৃত্যু

কলমাকান্দায় নির্মাণধীন দেওয়াল ধসে নির্মাণ শ্রমিকের মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় নতুন অট্টালিকা ঘরের নির্মাণধীন বারান্দার ইটের দেওয়াল ধসে এক ইমারত নির্মাণ শ্রমিকের মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।

মৃত শ্রমিক হচ্ছে উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের কোয়ারপুর গ্রামের মো. আব্দুর রহিমের কনিষ্ঠ পুত্র ওমর ফারুক (২৪)।

এ দুর্ঘটনাটি ঘটে বুধবার বিকেলে কলমাকান্দা সদর ইউনিয়নের চান্দুয়াইল গ্রামের মৃত রওশন আলীর পুত্র মো. হোসেন আলীর নির্মানাধীন নতুন অট্টালিকা ঘর।

স্থানীয় সূত্রে জানা গেছে, চান্দুয়াইল গ্রামের হোসেন  আলীর নতুন অট্টালিকা ঘরের নীচের  বারান্দার দেওয়ালে নির্মাণ কাজ করছিলেন ওমর ফারুক । হঠাৎ নির্মাণাধীন কাজের জন্য লাগানো বাঁশের খুঁটিতে ধাক্কা লেগে ৩/৪ ফুটের উচ্চতার সদ্য  গাঁথুনি দেয়া ইটের দেওয়াল ধসে ইমরাত শ্রমিক ওমর ফারুকের ওপরে পড়ে যায়। এতে ওমর ফারুক গুরুতর আহত হন। পরে সঙ্গীয় নির্মাণ শ্রমিকরা ও বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এবিষয়ে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক শামীম আরা নিপা বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই পথিমধ্যে মারা গেছেন ওমর ফারুক। আর থানা পুলিশকে খবর জানানো হয়েছে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

৪৫ বার ভিউ হয়েছে
0Shares