শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় সড়ক থেকে রক্তাক্ত দুই নারী উদ্ধার

কলমাকান্দায় সড়ক থেকে রক্তাক্ত দুই নারী উদ্ধার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দা-সিধলী সড়কের পাবই এলাকায় রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন দুই নারী। বুধবার রাতে পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
 বৃহস্পতিবার সকালে এ বিষয়টি নিশ্চিত করেন ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামীম রানা শাকিল। আহত দুই নারী হলেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোকর্ণ গ্রামের মঞ্জু হোসেনের স্ত্রী সাবিনা আক্তার (৩৩) ও একই আশুগঞ্জ উপজেলার মৃত খোকনের স্ত্রী মোহনা আক্তার (৩২)।
আহতদের উদ্ধার করা ব্যক্তিদের মধ্যে রেহেন মিয়া বলেন, বুধবার রাতে পাবই এলাকায় সড়কের পাশের একটি বিলে দুই ব্যক্তি মাছ ধরছিলেন। এসময় টর্চ লাইটের আলোতে দেখতে পান সড়কে দুই নারী পড়ে আছে। পরে সেখান থেকে তাদের উদ্ধার করে পাবই চৌরাস্তায় নিয়ে আসেন তারা। পরে সেখানে থাকা রেহেন মিয়া ও তার চাচাতো ভাই হাবিব মিয়াকে আহতদের অটোরিকশা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
বৃহস্পতিবার আহত সাবিনা আক্তার বলেন, তারা দুর্গাপুর থেকে ভাড়ায় একটি সিএনজি করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। পাবই এলাকায় আসা মাত্রই সিএনজির চালকসহ আরো দুইজন মিলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে। পরে তাদের শরীরে থাকা স্বার্ণালঙ্কার, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে সেখান থেকে দুই ব্যক্তি তাদের উদ্ধার করে নিয়ে আসেন।
এ বিষয়ে জরুরি বিভাগের চিকিৎসক শামীম রানা শাকিল বলেন, বুধবার রাতে সাবিনা ও মোহনা নামের দুই নারীকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন রেহেন মিয়াসহ দুই ব্যক্তি। পরে তাদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। এবিষয়টি পুলিশকে জানানো হয়েছে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
৫৮ বার ভিউ হয়েছে
0Shares