শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে দুধকুমার নদে গোসল করতে নেমে মাদরাসা ছাত্র নিখোঁজ 

কুড়িগ্রামে দুধকুমার নদে গোসল করতে নেমে মাদরাসা ছাত্র নিখোঁজ 

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর দুধকুমার নদে গোসল করতে নেমে এক মাদরাসার ছাত্র নিখোঁজ হয়েছে।
শুক্রবার (৭ জুলাই ) বিকেল ৪টার দিকে দুধকুমার নদে এ ঘটনা ঘটে।  নিখোঁজ ওই ছাত্রের নাম বায়েজিদ হোসেন (৯)। সে উপজেলার তিলাই ইউনিয়নের দক্ষিণ ছাট গোপালপুর শালমারা  গ্রামের বাদশা মিয়ার ছেলে।
তিলাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান  নিখোঁজের এ তথ‍্য নিশ্চিত করেছেন। পরিবারের বরাত দিয়ে  ইউপি চেয়ারম্যান জানান, নিখোঁজ বায়েজিদ পাগলারহাট বাজার হাফেজিয়া মাদরাসার ছাত্র।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার বিকেল ৪টার দিকে বায়েজিদসহ আরও কয়েকটি শিশু দুধকুমার নদের শালমারা ঘাটে গোসল করতে নামে। গোসলের এক পর্যায় নদের পানির স্রোতে তলিয়ে যায়। পরে পরিবারের ও এলাকার লোকজন বিভিন্ন উপকরণ দিয়ে অনেক খোঁজাখুঁজির পরেও না পেয়ে পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে খবর দেয়। রাত আটটা  পর্যন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত বায়েজিদকে খুঁজে পাওয়া যায়নি।
ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ফায়ার সার্ভিস রংপুর এর ডুবুরী দলকে জানানো হয়েছে। রাতে খুঁজে পাওয়া না গেলে শনিবার সকালে উদ্ধার কাজ শুরু করা হবে।
৩৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS