শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নিন্ম মানের সামগ্রী দিয়ে সড়ক নির্মাণের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

সেনবাগে নিন্ম মানের সামগ্রী দিয়ে সড়ক নির্মাণের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সেনবাগে নিন্ম মানের সামগ্রী দিয়ে সড়ক নির্মাণের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির উত্তর মোহাম্মদপুর গ্রামে মামুনের দোকানের সামনে বেলা সাড়ে ১১ টা থেকে ১২টা পর্যন্ত ওই মানববন্ধনে অংশ নেন সব শ্রেণি-পেশার মানুষ।

মানববন্ধনে অংশগ্রহণকারীদের মধ্যে এসময় বক্তব্য রাখেন মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল হক, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেন বাচ্চু ও আবু তাহের। তারা অভিযোগ করে বলেন, দীর্ঘ ৩০ বছরের সাধনার ফলে উত্তর মোহাম্মদপুর পুরাতন বোর্ড অফিস থেকে শরিয়েত উল্ল্যা কোম্পানী বাড়ী সড়কে প্রায় সোয়া কোটি টাকা ব্যায়ে নিমিতব্য সড়কটিতে নির্মাণে নিম্নমানের সামগ্রী দেয়া হচ্ছে। রাস্তায় যে ভাবে ইট বালু দেয়ার কথা থাকলেও তা দেয়া হচ্ছে না।

এ বিষয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান সেঞ্চুরী ট্রেডাসের মালিক সোহেলের সঙ্গে তার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, এখনো কাজটা চলমান। ঈদের কারনে লোকজনের চলাচলের উপযোগী করেছি মাত্র। কাজ শেষ হয়নি, কাজ শেষ হলে উপজেলা প্রকৌশলী বুঝিয়ে নেয়ার পর তারা বলতে পারবে কম হয়েছে বা ঠিক মত হয়নি।

এ প্রসঙ্গে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তররৎ (এলজিইডি) সেনবাগ উপজেলা প্রকৌশলী শাহিনুর আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, রাস্তার কাজ ঠিকমত হচ্ছে, এলাকাবাসী সুনিদিষ্ঠ ভাবে কোন নিম্নমানের কাজ হচ্ছে তার তারা বলতে পারছেনা না । অপরদিকে সেনবাগের স্থানীয় ঠিকাদাররা কাজ পায়নি তাই তারা এধরণের ক্লি বাজীগুলো করছে।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares