শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রৌমারীতে অ্যাডভোকেট মাছুম ইকবালের আহব্বানে গন মিছিল ও পথসভা অনুষ্ঠিত

রৌমারীতে অ্যাডভোকেট মাছুম ইকবালের আহব্বানে গন মিছিল ও পথসভা অনুষ্ঠিত

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :: “বাংলাদেশের অদম্য উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার সরকার অনন্য” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রাম ৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মাছুম ইকবালের আহ্বানে – রৌমারী বাজারে সোমবার বিকেলে  গণমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগ কুড়িগ্রাম জেলা শাখার সদস্য অ্যাডভোকেট মাছুম ইকবাল আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রাম ৪ আসনে নির্বাচনী গণ সংযোগ চালাচ্ছেন। তিনি ঈদ পরবর্তী দলীয় নেতা কর্মী সমর্থকদের সাথে নিয়ে প্রতিদিন পাড়া মহল্লা ঘুরে তার নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে জনমত গঠনে কাজ করে যাচ্ছেন।  জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মাসুম ইকবাল বলেন – এই গ্রামীণ জনপদের প্রান্তিক মানুষরা হর্ষ হৃদয়ে কেউ বলেছেন, “বাবা আমি বৃদ্ধ ভাতা পাই ” কেউ বলেছেন, ‘আমার বিধবা মেয়ে বিধবা ভাতা পায়”  কৃষক  বলেছেন, “সার পাই, বীজ পাই, তেল পাই, চাষের সময় আমাদের কৃষি উপকরণের অনিশ্চয়তার দুশ্চিন্তা নাই, ভালোই আছি, শেখের বেটি ছাড়া কেউ আমাদেরকে দেখে নাই, তাই নৌকা ছাড়া আমাদের আর কোন প্রতীক নাই।
কুড়িগ্রাম ৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মাছুম ইকবাল আরো বলেন – বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনাই আমাদের ভরসা।”সেনা সমর্থিত ১/১১’র তত্ত্বাবধায়ক সরকারের আমলে ষড়যন্ত্রমূলক মামলায় ১১ মাস কারা ভোগের পরে ১১ ই জুন ২০০৮ সালে মুক্ত হলেন এদেশের জনগণের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা। এখনো ষড়যন্ত্র থেমে নেই, তবে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বাংলার জনগণের অকৃত্রিম ভালোবাসায় সব রক্তচক্ষুকে উপেক্ষা করে দেশকে এগিয়ে নিতে অকুতোভয় নির্ভীক সেনানীর মতো নিরবচ্ছিন্নভাবে পথ চলেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। আমরা নেত্রীর  দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।
১৭৩ বার ভিউ হয়েছে
0Shares