সোমবার- ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে ভিক্ষুকের টাকা কেড়ে নিয়ে  বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা 

সিরাজগঞ্জে ভিক্ষুকের টাকা কেড়ে নিয়ে  বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা 

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ভিক্ষুককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে টাকা কেড়ে নিয়ে বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা। শুক্রবার (১৩ মে) রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় শুকুর আলী (৬০) নামে ওই বৃদ্ধ ভিক্ষুককে বাস থেকে ফেলে দেওসিরাজগঞ্জে ভিক্ষুকের টাকা কেড়ে নিয়ে  বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা য়া হয়। ভিক্ষুক শুকুর আলী বগুড়া জেলা সদরের চক সূত্রাপুর গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন।
তাকে সিরাজগঞ্জ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ ও বিবস্ত্র অবস্থায় বৃদ্ধকে দেখতে পেয়ে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত সহকারী উপ-পরিদর্শক হাফিজ, স্থানীয় যুবক মুন্না, হাবিল ও জুবায়ের নামে কয়েকজন তাকে উদ্ধার করেন। এ সময় অসুস্থ বৃদ্ধ শুকুর আলী হাঁটতে বা দাঁড়াতে পারছিলেন না।শুকুর আলী জানান, তিনি বগুড়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বনলতা এন্টারপ্রাইজের একটি বাসে ভিক্ষা করছিলেন। কিছুদূর আসার পর কয়েকজন ব্যক্তি তাকে খাবার দেয়।সেগুলো খাওয়ার পর অজ্ঞান হয়ে পড়েন তিনি। তারপরের ঘটনা মনে নেই তার। জ্ঞান ফিরে তিনি দেখেন বিবস্ত্র অবস্থায় রাস্তার পাশে পড়ে আছেন। পকেটে ভিক্ষার ৬শ টাকা ছিল-সেগুলোও  নেই।
এএসআই হাফিজ বলেন, রাত সাড়ে ১০টার দিকে ওই বৃদ্ধকে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে  তাকে লুঙ্গি এনে পরিয়ে  সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, বৃদ্ধ রোগীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করা হয়েছিল। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত আছেন।
৭৮ বার ভিউ হয়েছে
0Shares