শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গোবিন্দগঞ্জে নিখোঁজ হওয়া দুই কিশোরী ১৭ দিন পর ঢাকা থেকে উদ্ধার

গোবিন্দগঞ্জে নিখোঁজ হওয়া দুই কিশোরী ১৭ দিন পর ঢাকা থেকে উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে এসএসসি পরীক্ষা দিয়ে নিখোঁজ হওয়া সেই দুই বান্ধবীকে ১৭ দিন পর পুলিশ ঢাকা থেকে উদ্ধার করেছে । তারা পুলিশের কাছে জনিয়েছে নিজেদের স্বাবলম্বি করতে গার্মেন্টেসে চাকুরীর উদ্দেশ্যে পাড়ি জমিয়েছিল। এদিকে কাউকে কোন কিছু না জানিয়ে নিরুদ্দেশ হওয়ায় চরম উদ্বিগ্ন উৎকন্ঠায় পরে স্বজনরা। গোবিন্দগঞ্জ থানায় এ ব্যাপারে পৃথক দুটি সাধারণ ডায়রি হলে পুলিশ তাদেরকে উদ্ধারে অভিযান শুরু করে। শনিবার গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল ঢাকা থেকে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উদ্ধার হওয়ায় তরুণী উপজেলার কোচাশহর ইউনিয়নের দক্ষিণ ছয়ঘড়িয়া (পাছপাড়া) গ্রামের বাবু মিয়ার মেয়ে লিয়া খাতুন (১৮) ও একই ইউনিয়নের সিংগা গ্রামের আব্দুল হামিদ মিয়ার মেয়ে হিমা খাতুন (১৭)। তারা দুজন বান্ধবী এবং ছয়ঘড়িয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেয়। গত ৩১ মে মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে শেষ পরীক্ষা দিয়ে নিখোঁজ হয়।

এদিকে পরিবারের পক্ষ থেকে গত ২জুন থানায় ডাইরী হওয়ার পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীনের নির্দেশে এসআই দীপক কুমার সঙ্গীয় পুলিশ সহ অভিযান চালিয়ে ঢাকার আশুলিয়া বাইপাইল তাদের ভাড়ার বাসা থেকে আজ শনিবার উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, উদ্ধার হওয়া দুই বান্ধবী আতœনির্ভরতা অর্জনের জন্য পরিবারের কাছে অনুমোতি চেয়ে না পেয়ে কাউকে না জানিয়ে ঢাকায় যায়। সেখানে তারা দুজন দিলে একটি রুম ভাড়া নিয়ে বসবাস শুরু করে কাজের অনুসন্ধান করতে থাকে। ইতিমধ্যে একজন সেখানকার একটি তৈরী পোষাক কারখানায় চাকুরী শুরু করে। যেহেতু তাদের বয়স কম সেহেতু অভিভাবকদের আবেদনের প্রেক্ষিতে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS