মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রহস্যজনক ডাকাতির ঘটনা উদঘাটন : নাইট গার্ড গ্রেফতার : লুন্ঠিত টাকা উদ্ধার

রহস্যজনক ডাকাতির ঘটনা উদঘাটন : নাইট গার্ড গ্রেফতার : লুন্ঠিত টাকা উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচা শহর কৃষি উন্নয়ন ব্যাংক শাখায় ডাকাতির ঘটনা উদঘটন হয়েছে। পুলিশ নাইট গার্ডকে গ্রেফতার করে তার বাড়িতে রক্ষিত ডাকাতি নাটকের টাকা সাড়ে ১২ লাখ টাকা উদ্ধার করেছে।

সোমবার দুপুরে গোবিন্দগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিং এর গাইবান্ধার পুলিশ সুপার মো: কামাল হোসেন সাংবাদিকদের কাছে ব্যাংক ডাকাতির সাজানো নাটকের কথা তুলে ধরেন ।

মামলার বিবরনে বলা হয় প্রতিদিনের মতো কৃষি উন্নয়ন ব্যাংক কোচা শহর শাখার ভোল্ড ও দরোজা বন্ধ করে ম্যানেজার জেসমিন আকতার ২৫ মে সন্ধ্যায় স্টাফ সহ ব্যাংক থেকে বেড়িয়ে যান। তারপর দুই দিন সরকারী ছুটির সময়ে ওই ব্যাংকের নাইট গার্ড গোলাম হোসেন জুয়েল অন্যদের সহযোগিতায় ব্যাংকের ভেতরে প্রবেশ করে । তারা ব্যাংকের ভোন্টের তালা ভেঙ্গে ও সিন্দুকের তালা খুলে ভোল্টে রক্ষিত ১৪ লাখ টাকা নিয়ে যায়। এসময় ডাকাতির নাটক সাজাতে নাইট গার্ড গোলাম হোসেন জুয়েলকে ব্যাংকের ভেতরে বেধে রেখে যায়। রহশ্যজনক এই ঘটনায় ২৮ মে ম্যানেজার জেসমন আকতার বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন । পুলিশ তাকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী আজ ২৯ মে ভোরে অভিযান চালিয়ে নাইট গার্ড গোলাম হোসেন জুয়েলের বাড়ি থেকে সাড়ে ১২ লক্ষাধিক টাকা উদ্ধার করে ।

১৩৩ বার ভিউ হয়েছে
0Shares