বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ১৮তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ১৮তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জুলহাস উদ্দীন উপজেলা প্রতিনিধি : তেঁতুলিয়ায় কেক কাটার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।  রোববার বেলা ১১টায় উপজেলার ভজনপুর হাইওয়ে থানার প্রাঙ্গনে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আয়োজন করে হাইওয়ে থানা পুলিশ।
হাইওয়ে পুলিশের এসআই শাহিনুর রহমানের সঞ্চালনায় তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা.বিন্দু রায় চৌধুরী, রফিকুল ইসলাম, দৈনিক সমাচারের রেজাউল আলম, ভোরের কাগজের সাংবাদিক জাবেদুর রহমান জাবেদ, সবুজ নিশানের জুলহাস উদ্দিন, হাইওয়ে পুলিশের এসআই ফরহাদ আলমসহ থানার পুলিশ ও বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সম্প্রতি পঞ্চগড়ের-তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কে দূর্ঘটনা বেড়ে যাওয়ায় প্রাণহানি ঘটছে। এসব দূর্ঘটনার পিছনে কি কারণ, কারা বেশি দূর্ঘটনায় বেশি শিকার হচ্ছেন ও অদক্ষ চালকদের যানবাহন চালনাসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তারা। চলতি বছরে ১০ জুন পর্যন্ত তেঁতুলিয়ায় সড়ক দূর্ঘটনায় প্রাণ হানি ঘটেছে ১১জনের। তাই দূর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশ মহাসড়কে দায়িত্ব পালন করছে। বিভিন্ন সময় সচেতনতামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এ জন্য দূর্ঘটনা রোধের জন্য পঞ্চগড়-তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কটিতে ডিভাইডার সৃষ্টি ও অতিদ্রুত সড়কটির সংস্কার কাজটি করার আহবান জানান তারা।
৮২ বার ভিউ হয়েছে
0Shares