মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী দামকুড়া থানায় হেরোইনসহ গ্রেপ্তার-১

রাজশাহী দামকুড়া থানায় হেরোইনসহ গ্রেপ্তার-১

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম হেরোইনসহ এক ব্যক্তিকে আটক করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ। এসময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামির মো: বাবর আলী (৫০)। সে রাজশাহী মহানগরীর দামকুড়া থানার নতুন কসবার মৃত আফসার আলীর ছেলে। এ তথ্য নিশ্চিৎ করেন দামকুড়া থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান।

জানা যায়, গত ৫ জুন আরএমপির উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভুষণ বানার্জীর নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) ড. মো: রুহুল আমিন সরকারে তত্ত্বাবধানে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মশিউর রহমানের নেতেৃত্বে এসআই মো: আকবর আলী ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একজন অটোরিক্সা চালক হেরোইন বহন করে গোদাগাড়ী হতে রাজশাহীর দিকে আসছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে সকালে দামকুড়া থানা পুলিশের ওই টিম দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া মোড়ে চেক পোষ্ট স্থাপন করেন। সকাল সাড়ে ৯ টার দিকে সন্দেহজনক একটি অটোরিক্সটি অতিক্রম করার সময় চালককে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে চালক বাবর আলী পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এরপর অটোরিক্সাটি তল্লাশি কালে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে দামকুড়া থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

৬৭ বার ভিউ হয়েছে
0Shares