শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মহেশখালীর গহীন অরণ্যে মাদক তৈরির কারখানা, চোলাই মদ সহ ৩ জন গ্রেফতার

মহেশখালীর গহীন অরণ্যে মাদক তৈরির কারখানা, চোলাই মদ সহ ৩ জন গ্রেফতার

কায়সার হামিদ মানিক,কক্সবাজার। কক্সবাজারের মহেশখালীতে মাদক তৈরির একটি কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। অভিযান চালিয়ে সেখান থেকে বিপুল পরিমাণ মদ তৈরীর সময় মদ তৈরীর উপকরন ২টি হাড়ি, ১টি ড্রামের মধ্যে রক্ষিত ১১০ লিটার চোলাইমদ, অন্য ১টি ড্রামে রক্ষিত ২৫০ লিটার মদ তৈরীর উপকরন (ওয়াশ) সহ হাতেনাতে  ৩ জনকে আটক করা হয়েছে।
মঙ্গলবার (৬ জুন) বিকেলে উপজেলার শাপলাপুর ইউনিয়নের অন্তর্গত লোহারছারা নামক জায়গার গহীন পাহাড়ের ভিতর মহেশখালী থানার সাব ইন্সপেক্টর আবু বক্কর এর নেতৃত্বে সাদা পোশাকের একটি দল অভিযান চালিয়ে আসামী রুহুল আমিন (২১), পিতা-মৃত ফুল মিয়া, সাং-দেবাঙ্গাপাড়া, ফোরকান মিয়া (৩০), পিতা-মৃত আব্দুস সাত্তার, সাং- সিপাহীরপাড়া, ছোট মহেশখালী, পারভেজ হোছাইন (১৯), পিতা-মোঃ হাবিব উল্লাহ, সাং-বশিরা খোলা, ছোট মহেশখালীকে আটক করেছে।
বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে এই অভিযান চালানো হয়। এসময় বিপুল পরিমাণ অস্ত্র চোলাই মদ উদ্ধার করা হয়েছে।
তিনি আরও বলেন, তারা দীর্ঘদিন যাবত এই গহীন অরণ্যের ভিতরে দেশীয় চোলাই মদ প্রস্তুত করে বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল। আটককৃত ফোরকান মিয়ার বিরুদ্ধে ইতিপূর্বে একটি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
১৬৫ বার ভিউ হয়েছে
0Shares