শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সরকার পতন আন্দোলন বিএনপি’র নয়, জনগণ ও দেশকে বাঁচানোর আন্দোলন—কুড়িগ্রামে গণসমাবেশে ব্যারিস্ট্রার মাহবুব উদ্দীন খোকন

সরকার পতন আন্দোলন বিএনপি’র নয়, জনগণ ও দেশকে বাঁচানোর আন্দোলন—কুড়িগ্রামে গণসমাবেশে ব্যারিস্ট্রার মাহবুব উদ্দীন খোকন

এসএ বাবু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ ১৯.০৫.২০২৩ : সরকার পতন আন্দোলন খালেদা জিয়া কিংবা বিএনপির নয়, এবারের আন্দোলন দেশের জনগণ ও দেশকে রক্ষার জন্য। লুটপাট আর দুঃশাসনে মানুষ আজ দিশেহারা। এ সরকার দেশের ভোট ব্যবস্থা ধ্বংস করেছে। মানুষের বাঁচার অধিকার হরণ করেছে। এ জন্য আবারো যুদ্ধ করতে হবে। আপনারা যুদ্ধ করার জন্য প্রস্তুত হন।

তিনি আরো বলেন-প্রশাসন দিয়ে বর্তমান সরকার ক্ষমতায় টিকে আছে। পুলিশের যেসব কর্মকর্তা সরকারের হয়ে বিএনপির নেতা-কর্মীদের মিথ্যা মামলা ও হয়রানি করছেন আপনাদেরকে আমরা চিনে রাখতেছি। আপনাদেরও বিচার হবে। এ জন্য অতি উৎসাহী হবেন না। যদি সরকারের হয়ে কাজ করেন তাহলে আওয়ামীলীগে যোগদান করেন।

১৯শে মে দুপুর ৩টায় বিএনপির কেন্দ্র ঘোষিত কুড়িগ্রামের গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্ট্রার মাহাবুব উদ্দিন খোকন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-রংপুর বিভাগ সাংগাঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি সাইফুর রহমান রানা, সভাপতিত্ব করেন তাসভীর উল ইসলাম, সভাপতি জেলা বিএনপি কুড়িগ্রাম।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক এমপি ও উপদেস্টা কুড়িগ্রাম জেলা বিএনপি, সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি মোঃ মোস্তাফিজার রহমান, মোঃ শফিকুল ইসলাম বেবু,মোঃ জহুরুল আলম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসাইন কায়কোবাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, ব্যারিষ্টার রবিউল আলম সৈকত সহ যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দল শ্রমিকদল মৎস্যজীবীদল কৃষক দলের নেতৃবৃন্দ।

১৮৮ বার ভিউ হয়েছে
0Shares