বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোরেলগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত 

মোরেলগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত 

মোরেলগঞ্জ প্রতিনিধিঃ  বাগেরহাটের মোরেলগঞ্জে বুধবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস, নারীর সম-অধিকার প্রতিষ্ঠার লক্ষে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উপজেলার সরকারি ও বেসরকারি উদ্যোগে নানা আয়োজনের মাধ্যমে দিবসটি গুরুত্বের সহিত পালন করা হয়।

 দিবসটির প্রতিপাদ্য বিষয় ছিল “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন জেন্ডার বৈষম্য করবে নিরসন ” মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগীতায় আজ বেলা ৩ টায়  মোরেলগঞ্জে উপজেলা প্রশাসন ও বিভিন্ন এনজিও-র মাধ্যমে রেলি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা  মহিলা বিষয়ক কর্মকর্তা ও উপ-পরিচালক অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত, ( বাগেরহাট জেলা) মোসাম্মৎ সায়লা পারভীন। মোরেলগঞ্জ থানা ওসি (তদন্ত) শাহজাহান আলী, মোরেলগঞ্জ ওয়ার্ল্ড  ভিশন এরিয়া ম্যানেজার লাভলী লাকী বিশ্বাস  , সাংবাদিক ফজলুল হক খেকন, শামীম আহসান মল্লিক, এইচ এম শহিদুল ইসলাম, এনায়েত করিম রাজিব প্রমূখ। এছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠন এ দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন করে।

৩৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS