বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে ডিউটিরত অবস্থায় উপপুলিশ পরিদর্শেকের মৃত্যু

কুড়িগ্রামে ডিউটিরত অবস্থায় উপপুলিশ পরিদর্শেকের মৃত্যু

এসএ বাবু, কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার উপপুলিশ পরিদর্শক বিল্লাল হোসেন (৪৫) কর্তব্যরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। বুধবার ভোর ৬টার দিকে উপজেলার কচাকাটা বাসস্টান্ড এলাকায় তার মৃত্যু হয়।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ গোলাম মুত্তুর্জা জানান, মঙ্গলবার (২৫এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তিনি পেট্রোল ডিউটির জন্য বের হন। কর্তব্যরত অবস্থায় বুধবার (২৬ এপ্রিল) ভোর ৬টার দিকে কচাকাটা বাসস্টান্ড এলাকায় অসুস্থ্য হয়ে পরেন। এসময় তাকে দ্রুত ভূরুঙ্গামারী স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন। মরহুমের প্রথম জানাযা নামাজ সকাল সাড়ে ১১টায় কচাকাটা থানায় অনুষ্ঠানের পর কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রেরণ করা হয়। বিল্লাল হোসেন ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। কচাকাটা থানায় তিনি ২০২২ সালের ১২ মে তারিখ থেকে কর্মরত ছিলেন। তিনি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার বালিগাঁও গ্রামের মৃত: হোসেন আলীর ছেলে। মৃত্যুকালে তিনি ৩ সন্তান ও স্ত্রী রেখে যান।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিল্লাল হোসেনের দ্বিতীয় জানাযা নামাজ কুড়িগ্রাম পুলিশ লাইনে বিকেল পৌনে ৪টায় অনুষ্ঠিত হবার পর তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তার অকাল প্রয়াণে পুলিশ বিভাগ শোকসন্তপ্ত পরিবারে শোক জ্ঞাপন করেছে।

৩১৫ বার ভিউ হয়েছে
0Shares