সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কোনদিনও দেউলিয়া হবে না —–বাহাউদ্দিন নাছিম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কোনদিনও দেউলিয়া হবে না —–বাহাউদ্দিন নাছিম

 জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি: দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কোনদিনও দেউলিয়া হবে না বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। শনিবার সন্ধায় আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের উদ্যোগে পাকদী জুলি ও কুরি উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি এসময় বলেন, সারা বিশ্বে করোনার পরে অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে। শ্রীলংকা পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে। আরো অনেক দেশ দেউলিয়া হওয়ার পথে। বাংলাদেশ একমাত্র দেশ। শেখ হাসিনার সুদক্ষ পরিচালনার কারণে বাংলাদেশ অর্থনৈতিক মন্দাভাব কাটিয়ে উঠতে সক্ষম হয়েছে। বাংলাদেশ কোনদিনও দেউলিয়া হবে না। যতদিন পর্যন্ত শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে পারবেন বলে মন্তব্য করেন।
শারীরিক প্রতিবন্ধী, নিন্ম আয় ও দুস্থ এমন প্রায় ৪০০জন মানুষের মাঝে ঈদ সামগ্রী এবং ঈদ বস্ত্র বিতরণ করেছে আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশন নামে মাদারীপুরের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
ঈদের উপহার সামগ্রীর মধ্যে ছিলো- শাড়ি, লুঙ্গি, থ্রি পিস, বাসমতী চাল, মুরগি, আলু, সেমাই, চিনি, দুধ, সাবান, চিড়া, মুড়ি, তেল, ডাল, লবন। এসময় ঈদের উপহার সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপকার ভোগীরা।
স্বেচ্ছাসেবক সাব্বির হক ফরাজী বলেন, আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশন একটি সেবামূলক সংগঠন। এটি ২০২০ সালে থেকে পুরো মাদারীপুরে সমাজসেবামূলক কাজ করে আসছে। আমরা সব সময় মানুষের পাশে আছি এবং থাকব।
আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের উপদেষ্টা ফজলুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ অন্যরা।
৩৩ বার ভিউ হয়েছে
0Shares