শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নবাবগঞ্জে বাসচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

নবাবগঞ্জে বাসচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

নবাবগঞ্জ (দিনাজপুর) এম সাজেদুল ইসলাম(সাগর) : দিনাজপুরের নবাবগঞ্জে স্কুল গেটের সামনে বাসচাপায় কবির হাসান (১৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা আনুমানিক ১১টার দিকে নবাবগঞ্জ সরকারি বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কবির পার্শ্ববর্তী রংপুরের মিঠাপুকুর উপজেলার মানিকবেড়া গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে ও স্থানীয় গোপালপুর উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

এ ঘটনায় শাহিন আলম (১৮) নামে আরকে মোটরসাইকেলের আরোহী আহত হয়েছেন। সম্পর্কে শাহিন আলম নিহত কবির হাসানের খালাতো ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিরামপুর ‘রেখা পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে রওনা দেয়। উপজেলার নবাবগঞ্জ সরকারি বহুমুখী পাইলট উচ্চবিদ্যালয়ের গেটের সামনে পৌঁছালে বাসটিকে ওভারটেক করতে যায় কবিরের মোটরসাইকেলটি। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক কবির হাসান বাসের পেছনের চাকায় চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহত কবির হাসানের খালাতো ভাই মো. শামীম জানান, সকালে কবির হাসান ও শাহিন আলম ঈদের বাজারে আতরের দোকানের জন্য আতর সুরমা কিনতে পার্শ্ববর্তী বিরামপুর উপজেলায় যান। পরে ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস ওয়াহিদ জানান, নিহতদের পরিবারের কারও কোনো অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হচ্ছে। বাসটি বর্তমানে পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে জানান তিনি।

২৩ বার ভিউ হয়েছে
0Shares