বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গোলাপগঞ্জে বিএনপির  আলোচনা সভা ও ইফতার মাহফিল

গোলাপগঞ্জে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি: গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার জননী কমিউনিটি সেন্টারে ছালেহ আহমদ ছালেহ তেলাওয়াতের মাধ্যমে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধীক নেতাকর্মী অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয় বিএনপির ইফতার পার্টি।

এ সময় দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া করা হয়। মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদ ও সরকারি দলের নির্যাতনে নিহত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির সভাপতি শামীম আহমদ।

ভাদেশ^র ইউনিয়ন বিএনপির সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংসদীয় আসনের সাবেক ধানের শীষের পদপ্রার্থী ফয়ছল আহমদ চৌধুরী ।

সাধারণ সম্পাদক নুর হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নোমান উদ্দিন মুরাদ, পৌর বিএনপির সাবেক আহবায়ক হাসান ইমাদ, উপজেলা বিএনপির সহসভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জল, আমিন উদ্দিন, এস এ রিপন, কামরুজ্জামান ধারা, রাসেল আহমদ, আবুল হোসেন, ছাত্রদলের আহবায়ক তানজিম আহাদ, মুজিবুর রহমান, সুমেল আহমদ, আবিদুল হক শাহান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গণতান্ত্রিক সংগ্রামে এখন পর্যন্ত আমাদের অনেক নেতাকর্মী গুম, হত্যাসহ মিথ্যা মামলা দেয়া হয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ মিথ্যা মামলা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেবকে মিথ্যা মামলায় নির্যাতন ও সাজা দিয়ে তাকে নির্বাসিত অবস্থায় রাখা হয়েছে। আমাদের সবার দম বন্ধ হয়ে আসছে। জনগণ এখন এই ভয়াবহ দানবীয় সরকারের পতন তারা দেখতে চায়। তাই আর এ সরকারের গড়বাধা নিয়মে বিএনপি আর নির্বাচনে যাবে না । জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলনে নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ।

৬১ বার ভিউ হয়েছে
0Shares