বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় পাথরের সাইট থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

তেঁতুলিয়ায় পাথরের সাইট থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   তেঁতুলিয়ায় আরিফুল ইসলাম (১৯) নামের কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউপির অন্তর্গত নারায়নগছ গ্রামের এক পাথরের সাইট থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত আরিফুল ইসলাম ওই এলাকার জসিম উদ্দিনের ছেলে। সে পঞ্চগড় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।
পুলিশ ও পরিবার জানায়, গত মঙ্গলবার বাড়ি থেকে বের হলে নিখোঁজ হয় আরিফুল। পরিবারের স্বজনরা খোঁজাখুঁজি করেও না পাওয়া গেলে নিহতের বড় ভাই বৃহস্পতিবার রাতে মডেল থানায় জিডি করা হয়।
থানার জিডির পরের দিন শুক্রবার সকালে স্থানীয় লোকজন নারায়নগছ এলাকার একটি পাথরের সাইটের পানিতে আরিফুলের লাশ ভাসতে দেখেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
বিকেলে মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী বলেন, আমরা দুপুর ১২টার দিকের বুড়াবুড়ি এলাকার পাথর উত্তোলনের সাইট থেকে আরিফুল ইসলাম নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছি। সে গত ৪ এপ্রিল থেকে সে নিখোঁজ ছিল। গতকাল বৃহস্পতিবার রাতে নিহতের ভাই থানায় জিডি করলে শুক্রবার তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। এ নিয়ে কোন অভিযোগ আসেনি।
৭২ বার ভিউ হয়েছে
0Shares