শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জলঢাকায় নতুন ঘর পাচ্ছে ১০৩ জন গৃহহীন 

জলঢাকায় নতুন ঘর পাচ্ছে ১০৩ জন গৃহহীন 

আনোয়ার হোসেন,  জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায়  চতুর্থ পর্যায়ে আরও ১০৩ জন ভূমিহীণ ও গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ভূমিসহ ঘর। মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে  এক সংবাদ সম্মেলনে এ কথা জানান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ময়নুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার জিন্নাতুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, উপজেলা প্রকৌশলী শিশির চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান আহমেদ হোসেন ভেন্ডার ও সাদেকুল সিদ্দিক সাদেক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এসময় ইউএনও বলেন, ৪র্থ পর্যায়ে উপজেলার ৫টি ইউনিয়নে ১০৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আগামীকাল বুধবার জমিসহ ঘরের চাবি তুলে দেওয়া হবে। উপহারের ঘর বিক্রয়যোগ্য নহে।
তিনি আরো বলেন, এর আগে ১ম পর্যায়ে ১৪১ জন, ২য় পর্যায়ে ৩০০ জন ও ৩য় পর্যায়ে ৩৮০ জন গৃহহীন ও ভূমিহীন পরিবারকে জমিসহ ঘর প্রদান করা হয়।
এদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার ২২ মার্চ সকাল ১০ টায় জলঢাকার ১০৩টি ঘরসহ সারাদেশে ৪র্থ পর্যায়ে ৩৯ হাজার ৩৬৫ জন গৃহহীন ও ভূমিহীন কে ঘর দেওয়ার কার্যক্রম উদ্বোধন করবেন।
২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS