শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সাপাহারে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

সাপাহারে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা সদরের সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিদ্যালয় থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষা-২০২২ এ বৃত্তিপ্রাপ্ত ২৬ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেষ্ট ও বই দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোতাহার হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন, উপজেলা শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মুনিরুজ্জামান টকি ও শামসুন নাহার, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম প্রমূখ।
এসময় সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাকিম হোসেন জুৃয়েলের সঞ্চালনায় প্রধান শিক্ষক আমিরুল ইসলাম, বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।
২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS