বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

নোয়াখালীতে সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার উত্তর চাকলা গ্রামের সেপটিক ট্যাংক থেকে অজ্ঞাত এক যুবকর (৩৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ সুধারাম থানা পুলিশ। পুলিশ জানায় উদ্ধার করা যুবকের দেহে পচতে শুরু করেছে এখনো তার নাম পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। রোববার (৮ মে) দুপুর ২টার দিকে উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের উত্তর চাকলা গ্রামের খোনার মসজিদ সংলগ্ন চুটকি বাড়ির সেপটিক ট্যাংক থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম জানান, পচা গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে চুটকি বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে কয়েক দিন আগে কেউ তাকে হত্যা করে লাশটি ওই সেপটিক ট্যাংকে পেলে যায়।

সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, পুলিশ এ ঘটনায় তদন্ত শুরু করেছে। লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। বিকেলের দিকে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরবর্তীতে আইনী ব্যবস্থা নেওযা হবে।

২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS