রবিবার- ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
অভিনয় শিল্পীদের উপর হামলার প্রতিবাদে মধুখালীতে শফিক সাগরের সংবাদ সম্মেলন

অভিনয় শিল্পীদের উপর হামলার প্রতিবাদে মধুখালীতে শফিক সাগরের সংবাদ সম্মেলন

শাহজাহান হেলাল,মধুখালী(ফরিদপুর)প্রতিনিধি৯ মার্চ বৃহস্পতিবারঃ ফরিদপুরের মধুখালী উপজেলার ব্রাম্মনকান্দা বাজারের সন্ত্রাসী, কামাল ও কাদেরের বিরুদ্ধে নারী অভিনয় শিল্পীদের সাথে ইভটিজিং ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন পরিচালক ও মিডিয়া কর্মী মোঃ শফিকুল ইসলাম সাগর।

৮ মার্চ বুধবার সন্ধ্যায় ফরিদপুরের মধুখালী উপজেলার মির্জাকান্দি গ্রামে তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন,আমি নিজ গ্রামে সকলের অনুমতি নিয়ে একটি শুটিং স্পট তৈরি করেছি এখানে গ্রামীন প্রেক্ষাপট, শিক্ষণীয় ,ও কমেডি, শর্ট ফিল্ম তৈরি করি।

আইপি টিভি, ইউটিউব, ফেসবুক পেজ সহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার করে থাকি । এখানে সারা দেশ থেকে বিভিন্ন জনপ্রিয় মডেল ও অভিনয় শিল্পীরা এসে অভিনয় করেন। বিভিন্ন সময় পার্শ্ববর্তী গ্রামের সন্ত্রাসী কামাল ও কাদের বাহিনী শুটিংস্পটে এসে নারী শিল্পীদের সাথে অশ্লীল অঙ্গভঙ্গি ও কুপ্রস্তাবব দেন। আমি এর প্রতিবাদ করালে এই বাহিনী ৭ মার্চ মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা সাতটায় ব্রাম্মনকান্দা বাজারে আমার ওপর অতর্কিত হামলা চালায় ও প্রাণনাশের চেষ্টা করে। প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনাদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষন ও দোষিদের শাস্তি দাবী করছি । এ সময় উপস্থিত ছিলেন অভিনয় শিল্পী বর্ন্যা চৌধুরী,সেফা,তৃষা ও স্থানীয় গ্রাম বাসী।

১১১ বার ভিউ হয়েছে
0Shares