মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
হরিপুরে টায়ার বিস্ফোরণে ১০ শ্রেণীর  স্কুল ছাত্রের মৃত্যু 

হরিপুরে টায়ার বিস্ফোরণে ১০ শ্রেণীর  স্কুল ছাত্রের মৃত্যু 

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি। ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী বাজারে মাহিন্দ্রা গাড়ির টায়ারে হাওয়া দেওয়ার সময় বিস্ফোরণে আল-আমিন(১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার ( ৮ মার্চ)  সকাল সাড়ে আটটার দিকে উপজেলার কাঠালডাঙ্গী বাজারের ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপে এ দূর্ঘটনা ঘটে।
নিহত আল-আমিন রাণীশংকৈল উপজেলার রাউতনগর এলাকার পুলপাড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে এবং হরিপুর উপজেলার আর এ কাঠালডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।
ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক রবিউল ইসলাম জানান, প্রতিদিনের ন‍্যায় সকালে ওয়ার্কশপের চাবি নিয়ে দোকান খোলার পর মাহিন্দ্রা গাড়ির পিছনের চাকা হাওয়া দেওয়ার সময় বিস্ফোরণে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে নেওয়ার সময় সেতাবগঞ্জ নামক স্থানে পৌঁছালে তার মৃত্যু ঘটে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে
এতে জেলা হকার্স পাটির আহবায়ক ও উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য, সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম ও মঈনুদ্দিন বিশ্বাস শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
৫৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS