শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় আমেনা বেগম (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে আরো দুই জন। সোমবার (৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নীলকুঠি মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম উপজেলার মিরপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে।
অপরদিকে আহতরা হলেন, একই উপজেলার শ্রীরামপুর গ্রামের ভ্যান চালক আব্দুল মান্নানের ছেলে আকাশ (১৯) এবং ফলবিক্রেতা নেকবরের ছেলে মানিক (২২)। এদের মধ্যে আহত আকাশের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন আমেনা বেগম মাঠে ছাগল রেখে নীলকুঠি মোড়ে নওগাঁ-রাজশাহী মহাসড়ক পার হচ্ছিলেন। এমন সময় সতীহাট থেকে মান্দার ফেরীঘাটগামী একটি মোটরসাইকেল বালুবাহী একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে আমেনা বেগমকে ধাক্কা দিলে সে রাস্তায় ছিটকে পড়ে যায়। পরক্ষনে পেছন থেকে আসা দ্রুতগামী বালুবাহী ট্রাক্টরটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত আমেনাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
মান্দা থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, এঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
২৫ বার ভিউ হয়েছে
0Shares