শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নরসিংদীতে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

নরসিংদীতে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

শান্ত বণিক, নরসিংদী থেকে: ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় নরসিংদী সদর উপজেলার চারটি বিদ্যালয়ের অনূর্ধ্ব-১৬ বছরের বালকদের নিয়ে সম্পন্ন হলো ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
নরসিংদী জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে প্রতিযোগিতাটি মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, নরসিংদী আবু নইম মোহাম্মদ মারুফ খান এর পক্ষে উপপরিচালক, স্থানীয় সরকার, নরসিংদী মৌসুমী সরকার রাখী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রফি ও ব্যক্তিগত মেডেল প্রদান করেন। জেলা ক্রীড়া অফিসার ফারজিন আক্তার মুমু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদরের বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।
ফাইনাল খেলায় নাছিমা কাদির মোল্লা হাই স্কুল এন্ড হোমস আলোকবালি আব্দুল মান্নান চৌধুরী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
চ্যাম্পিয়ন এবং রানারআপ উভয় দলকে ট্রফি এবং ব্যক্তিগত মেডেল প্রদান করা হয়। সেরা খেলোয়াড় হিসেবে ক্রেস্ট গ্রহণ করে নাছিমা কাদির মোল্লা হাই স্কুল এন্ড হোমস এর খেলোয়াড় দ্বীপ।

৫৪ বার ভিউ হয়েছে
0Shares