শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেপ্তার-৪

রাজশাহীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেপ্তার-৪

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ অপহরণ করে মুক্তিপন আদায় চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে নগরীর হেঁতেমখা এলাকার একটি দুইতলা বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে এ নিয়ে নগর গোয়েন্দা পুলিশের কার্যায়ে এক সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হয়।

মহানগর পুলিশের গোয়েন্দা শাখার উপ-কমিশনার আল মামুন জানান, গ্রেপ্তাকৃতরা বিভিন্ন সময় নানা শ্রেণিপেশার মানুষকে অপহরণ করে দেশিয় অস্ত্র প্রর্দশের মাধ্যমে ভয়ভীতি দেখিয়ে মুক্তিপণ দাবি করতো।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় একটি অপহরণ ও একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। এই চক্রের অন্যান্য সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ এলাকার জোয়াদুল আহাদ খান ফারুকের ছেলে আরেফিন আহাদ খান সানি (৪২), আজাদ আলীর ছেলে মোস্তাক আহম্মেদ ফাহিম (২২), নুরুজ্জামানের ছেলে পারভেজ (২৭) ও চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকার আলম সরকারের ছেলে সাব্বির সরকার (২৫)।

আল মামুন বলেন, গত ১২ ফেব্রুয়ারি লোকনাথ স্কুলের সামনে থেকে দেলোয়ার হোসেন নামের জনৈক এক ব্যক্তিকে তারা কৌশলে অপহরণ করে সানির বাড়িতে নিয়ে যায়। এর পর সেখানে তাদের টর্চারসেলে দেলোয়ারকে নির্যাতন করে এবং প্রাণনাশের হুমকি দিয়ে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়। পরে পরিবারের সদস্যদের কাছ থেকে ব্যাংকিং অ্যাপসের মাধ্যমে ৫০ হাজার টাকা দিয়ে মুক্তিপন। মুক্তি পেয়ে দেলোয়ার বিষয়টি পুলিশকে জানায়।

চলতি মাসেই তারা একইভাবে চারজনকে অপহরণ করে মুক্তিপন আদায় করেছে বলেও জানান পুলিশ কর্মকর্তা আল মামুন।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares