শুক্রবার- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
মোবাইল ইন্টারনেটে চালু হলো আনলিমিটেড ডাটা প্যাকেজ

মোবাইল ইন্টারনেটে চালু হলো আনলিমিটেড ডাটা প্যাকেজ

মোবাইল ইন্টারনেট প্যাকেজে সকল অপারেটরদের জন্য চালু হয়েছে আনলিমিটেড ডাটা প্যাকেজ ও নিরবচ্ছিন্ন মাসিক ইন্টারনেট প্যাকেজে। আনলিমিটেড ডাটা প্যাকেজের মেয়াদ হবে এক বছর।
বৃহস্পতিবার (২৮ এপ্রিল) টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা (বিটিআরসি) ভবনে মোবাইল ইন্টারনেটের এই সেবা দুটির উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে জানানো হয়, প্রাথমিকভাবে আনলিমিটেড ডাটা প্যাকেজের মধ্যে গ্রামীণফোনে ১ হাজার ৯৯ টাকায় ১৫ জিবি এবং ৪৪৯ টাকায় ৫ জিবি প্যাকেজ কেনা যাবে। রবিতে ৩১৯ টাকায় ১০ জিবি, বাংলালিংকে ৩০৬ টাকায় ৫ জিবি এবং টেলিটকে ৩০৯ টাকায় ২৬ এবং ১২৭ টাকায় ৬ জিবি পাওয়া যাবে।
তবে এ বিষয়টিকে আনলিমিটেড মানতে নারাজ বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন। সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদ সময়ের আলোকে বলেন, এটিকে আনলিমিটেড না বলে মাসিক ও বাৎসরিক বলা যেতে পারে। এটা গ্রাহকদের সাথে একটি প্রতারণা। এখানে কৌশলে মূল্যবৃদ্ধি করা হয়েছে। জনগণের পকেটকাটার ব্যবস্থা করা হয়েছে। আমরা এর প্রতিবাদ জানাই।
অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, কমিশনার মহিউদ্দিন আহমেদ, কমিশনার আবু সৈয়দ দিলজার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
২১১ বার ভিউ হয়েছে
0Shares