বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে ভ্যানচালকে জবাই করে হত্যা

মধুখালীতে ভ্যানচালকে জবাই করে হত্যা

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৯ ফেব্রæয়ারী বৃহস্পতিবার : ফরিদপুরের মধুখালীতে ভ্যানচালকে জবাই করে হত্যার পর দুর্বৃত্তরা ভ্যান নিয়ে পালিয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে উপজেলার রায়পুর ইউনিয়নের বকশীপুর মোড় থেকে চরকখোলা রাস্তার সাতগাবিয়া পানি উন্নয়ন সমিতির অফিসের অদুরে রাস্তার পাশে নয়ন সরদার নামে ভ্যান চালকের লাশ উদ্ধার করে পুলিশ। তার শরীরে বহু আঘাতের চিহু রয়েছে।

উপজেলার বড় গোপালদী গ্রামের লুৎফর রহমানের ছেলে সে। ৯ ফেব্রæয়ারী বৃহস্পতিবার সকাল আনুমানিক সকাল ৮ টায় তার লাশ দেখতে পায় পথচারীরা। তাৎক্ষণিকভাবে মধুখালী থানায় জানানো হয়। খবর পেয়ে মধুখালী থানার এসআই তোফাজ্জেল হোসেন এর নেতৃত্বে পুলিশ সদস্য ঘটনাস্থলে পৌঁছায়। পরবর্তীতে সিআইডি টিমের সাব-ইন্সপেক্টর আমিরুল ইসলাম নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছায়ে তার লাশের সুরাতহাল ও আলামত সংগ্রহ করেন। নিহত নয়ন সরদারের বাবা লুৎফর রহমান তার ছেলের লাশ সনাক্ত করেন। শনাক্তকরণের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ আবদুল্লাহ বিন কালাম। সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল সুমন কর, মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম। রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া প্রমখ।

এই লাশ দেখতে শত শত জনগণ উপস্থিত হন। নিহত নয়ন সরদারের পরিবারে শোকের ছায়া নেমে আসে। নয়নের বাবা লুৎফর রহমান জানান তার সাথে নয়নের শেষ খেয়া হয় গতকাল সন্ধ্যায়। পুলিশের ধারনা রাতে যে কোন সময় তাকে হত্যা করে থাকতে পারে দুর্বৃত্তরা। সর্ব শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

৯৭ বার ভিউ হয়েছে
0Shares