বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
র‌্যাব ১৩, দিনাজপুর কর্তৃক অভিযানে ৫ কেজি গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব ১৩, দিনাজপুর কর্তৃক অভিযানে ৫ কেজি গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানাধীন পুটিমারা ইউনিয়নের প্রাণকৃষ্ণপুর চড়ারহাট হাজীপাড়া এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী সৈয়দ রেজাউল করিম ভুট্টু(৪৫) তার নিজ বাড়িতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ০৭ ফেব্রæয়ারী ২০২৩ খ্রিঃ তারিখ পুটিমারা ইউনিয়নের প্রাণকৃষ্ণপুর চড়ারহাট হাজীপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী সৈয়দ রেজাউল করিম ভুট্টু এর বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে ০৫ কেজি গাঁজা সহ আসামী ১। সৈয়দ রেজাউল করিম ভুট্টু (৪৫), পিতা- মৃত রুহুল আমীন, সাং- প্রানকুষ্ণপুর চড়ারহাট, থানা- নবাবগঞ্জ, ২। মোঃ এখলাসুর রহমান (২৮), পিতাঃ মোঃ আব্দুল লতিফ, সাং- বিজুলহাট, থানা- বিরামপুর, উভয় জেলা-দিনাজপুরদ্বয়কে গ্রেফতার করে। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সৈয়দ রেজাউল করিম ভুট্টু(৪৫) এর বিরুদ্ধে দিনাজপুর জেলা সহ দেশের বিভিন্ন থানায় আরো ০৫ টি মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে দেশের সীমান্ত এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলা সমূহে বেশ কিছু দিন যাবৎ অবৈধ মাদক ব্যবসা করে আসছে মর্মে স¦ীকার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে বর্নিত আসামীদ্বয়কে থানায় হস্তান্তর করা হয়েছে।

৪৪ বার ভিউ হয়েছে
0Shares