বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় দিতে গিয়ে নাটোরের দুজনের মৃত্যু

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় দিতে গিয়ে নাটোরের দুজনের মৃত্যু

নাটোর প্রতিনিধি :; রাজশাহীর মাদরাসা মাঠে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার জনসভায় গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আওয়ামলীগ নেতার ও সমাবেশ শেষে ফেরার সময় ট্রেন থেকে পড়ে নাটোর আওয়ামীলীগ কর্মীর মৃত্যু হয়েছে। তারা হলেন সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুশীল চন্দ্র সাহা(৬০) ও আওয়ামীলীগ কর্মি ছাতনী ইউনিয়নের কেশবপুর গ্রামের গোলজার সরকারের ছেলে মুসা সরকার(৩০)। অপরদিকে সুশীল চন্দ্র দিঘাপতিয়া ইউনিয়নের ধরাইল কাঁক বাড়িয়া এলাকার প্রয়াত সুরেন্দ্র নাথ সাহার ছেলে ।

সোমবার(৩০ জানুয়ারী) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুসা সরকার। অপরদিকে, রোববার বিকেলে মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য চলাকালে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন সুশীল চন্দ্র। ইসলামী হাসপাতালে নিয়ে গেলে রাতে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান ও অঅওয়ামীলীগ নেতা শরিফুল ইসলাম বিদ্যুৎ জানান, প্রধানমন্ত্রীর বক্তব্য চলাকালে ৪টার দিকে বুকে ব্যাথা অনুভব করে সুশীল চন্দ্র অসুস্থ্য হয়ে পড়েন। তাকে দ্রুত ইসলামিয়া হাসপাতালে নিয়ে গিলে চিকিৎসক তাকে রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন। আজ রাতে তার মরদেহ সৎকারের ব্যবস্থা করা হয়েছে। অপরদিকে, রোববার রাতে রাজশাহী রেলস্টেশনে আওয়ামী লীগ নেতাকর্মীদের বহন করা বিশেষ ট্রেনে জায়গা না পেয়ে তড়িঘড়ি করে ছাদে উঠে বসেন আওয়ামী লীগ কর্মী মুসা সরকার। ট্রেনের ছাদে ভীড় থাকায় ট্রেনটি চলা শুরু করলে মুসা ছাদ থেকে লাইনে পড়ে যান। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সোমবার দুপুরে মুসা সরকারের মৃত্যু হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান পৃথক ঘটনায় দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে শোক প্রকাশ করে বলেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তাদের বাসভবনে গিয়ে মৃতের পরিবারকে শান্তনা দিচ্ছেন। এ ঘটনায় সদর উপজেলাজুড়ে শোকের আবহনেমে এসেছে।

১১১ বার ভিউ হয়েছে
0Shares