বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তানোরে যুবলীগের বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিলের ডাক শনিবার 

তানোরে যুবলীগের বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিলের ডাক শনিবার 

তানোর প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জনসভা সফল করতে শনিবার বিকেলের দিকে তানোর উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও বর্ধিত সভা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন যুবলীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। এর আগে গত বৃহস্পতিবার বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল সফল করতে প্রস্তুতি সভা করেন।
চেয়ারম্যান ময়না জানান, দীর্ঘ সময় পর মাননীয় প্রধানমন্ত্রী রাজশাহীতে আসছেন। এজন্য নেতাকর্মী থেকে শুরু করে রাজশাহী বাসীর মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে শনিবার বিকেলে তানোর গোল্লাপাড়া বাজারের হাট সেটে বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। রাজশাহীর জনসভাতে তানোর যুবলীগ থেকে শুরু করে আপামর জনসাধারন অংশগ্রহন করবেন। ২৯ জানুয়ারি রাজশাহী শহর জনতার শহরে রুপ নিবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। কারন এবছর জাতীয় নির্বাচনের বছর, দলের সামনে বড় চ্যালেঞ্জিং নির্বাচন। দেশরত্নের মুখে দিক নির্দেশনা মুলুক বক্তব্য শুনতে মরিয়া হয়ে আছেন নেতাকর্মী রা। শনিবারের বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।
এই তরুন নেতা আরো জানান, বিগত ১৪ বছর ধরে আওয়ামীলীগ দেশ পরিচালনা করছে। আমরা ১৪ বছর আরামে ছিলাম, এবং দেশকে এক নতুন রুপ দিয়েছেন বঙ্গ কন্য। বিশেষ করে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন গৃহহীন দের বিনা মুল্যে বসত বাড়ি নির্মান করে দেওয়া, এক বিরল দৃষ্টান্ত। বিশ্বের কোন দেশে এমন প্রকল্প আছে বলে আমার মনে হয় না। আগামী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের যে পরিকল্পনা করেছে দেশরত্ন সেটাও বাস্তবায়ব হবে। স্মার্ট বাংলাদেশ তৈরিতে নেতাকর্মী দের করনীয় সম্পর্কে অবহিত করবেন জননেত্রী বলেও বিশ্বাস করেন তিনি।
তানোর উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মী রা ইতিপূর্বেই জনসভা সফল করতে সামাজিক যোগাযোগে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন। হাট বাজার, মোড়ের চায়ের আড্ডা থেকে শুরু করে সর্বত্রই জনসভার উৎসব ছড়িয়ে পড়েছে।
শনিবারে তানোর যুবলীগের বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল সফল করতে দিধাদ্বন্দ্ব মান অভিমান ভুলে নেতাকর্মী দের অংশগ্রহন করতে আহবান জানান উপজেলা যুবলীগ সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
১০১ বার ভিউ হয়েছে
0Shares