বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পার্বতীপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পার্বতীপুর (দিনাজপুর) থেকে- ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মান’ এই শ্লোগাণকে সামনে নিয়ে পার্বতীপুর উপজেলা শাখা ও পৌর শাখার আয়োজনে পার্বতীপুর ছাত্রলীগের ৭৫-তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
আজ বুধবার (০৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে কেক কাটেন, অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক। এসময় পৌর আওয়ামীলীগ এর সভাপতি মোশারফ হোসেন সমাজ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল মিন্টু, তথ্য-যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, যুবলীগ এর সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি আহসান হাবিব নয়ন, স্বেচ্ছাসেবক লীগ এর সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, ভবানীপুর ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ মোবিদুল ইসলাম সহ বর্তমান উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মোতালেব হোসেন পন্টিং ও সাধারন সম্পাদক বেলাল হোসেন স্বপন উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন উপজেলা, পৌরসভা ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক সহ নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। উপজেলা আওয়ামীলগ এর সভাপতি তাঁর বক্তৃতায় বলেন, ছাত্র রাজনীতি থেকে আগামী দিনের বাংলাদেশের কর্ণধার উঠে আসবে। এ জন্য প্রতিটি ছাত্র-ছাত্রীকে উচ্চশিক্ষার মাধ্যমে সঠিক রাজনৈতিক পতাকা তলে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল মিন্টু বলেন, বয়োজ্যেষ্ঠদের সম্মান না করলে কখনোই নেতা হতে পারবে না- তাই বড়দের সম্মান করা শিখতে হবে তোমাদের। যুবলীগ এর সভাপতি বলেন, রাজনীতিতে শক্ত অবস্থানে আছে ছাত্রলীগ।
তৃণমূল ছাত্ররাজনীকে উজ্জীবিত করতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং এই ছাত্রলীগের মাধ্যমেই ডিজিটাল বাংলাদেশ থেকে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারন সম্পাদক বেলাল হোসেন স্বপন।

২০৪ বার ভিউ হয়েছে
0Shares