শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁয় জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁয় জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় শহরের ডাব পট্রি দলীয় কার্যালয়ে নওগাঁ জেলা জাতীয় পার্টির আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও নওগাঁ জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. তোফাজ্জল হোসেন। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী দাদ্বশ সংসদ নিবার্চনে জিএম কাদের ও রওশন এরশাদের নেতৃত্বে ৩শত আসনে নিবার্চন করবে জাতীয় পার্টি।

নওগাঁ জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি আনছার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইফতারুল ইসলাম বকুল, জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহের আলী প্রামানিক প্রমূখ।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা কৃষক পার্টির সভাপতি সাইদুর রহমান দুলু, জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক জাহিদুল হক মিন্টু, নওগাঁ পৌর জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মাসুদ রানা, জেলা জাতীয় পার্টির তথ্য ও গবেষনা সম্পাদক মোস্তফা কামাল, মহিলা নেত্রী জোসনা বেগম, রাজিব হোসেন, হামিদুল, শফির উদ্দিন, এম এ হামিদ, বাচ্চু ,সোহান প্রমুখ সহ জেলা জাতীয় পার্টির বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

এর আগে রবিবার সকালে শহরের ডাব পট্রি দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

৪৫ বার ভিউ হয়েছে
0Shares