মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ১ জন।

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ১ জন।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) থেকেঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা প্রধান সড়কে অভিযান চালিয়ে নিয়মিত ইয়াবা কারবারিরা গ্রেফতার হলেও কোনভাবেই বন্ধ হচ্ছেনা ইয়াবা ব্যবসায়ীদের পাচার প্রচেস্টা। বাঁশখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অথবা চেক পোস্ট বসিয়ে নিয়মিত অভিযান পরিচালনা করে হাজা হাজার ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন সময় পাচারকারীদের গ্রেফতার করে আইনে সোপর্দ করলেও ফের ১০০০ পিস ইয়াবা সহ গ্রেফতার হল আরো ১ জন ইয়াবা পাচারকারী।
২০ ডিসেম্বর’২২ ইং মঙ্গলবার সকাল ৯.৪৫ টার সময় গোপন সংবাদে খবর পেয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি)’র দিক নির্দেশনায় এস.আই(নিঃ) মং থোয়াই হ্লা চাক্ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউনিয়নস্থ দক্ষিণ পুঁইছড়ি সাকিনের টইটং ব্রীজের পশ্চিম পাশে জনৈক কালুর দোকানের সামনে অভিযান পরিচালনা করে ১০০০ (এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মোবাশ্বের(৬২), পিতা-মৃত বশরত করিম, মাতা-মৃত আতুরজান বিবি, সাং-মৌলভী পাড়া, ০৬নং ওয়ার্ড, রাজাখালী ইউপি, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করেন।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল উদ্দিন বলেন, ইয়াবা সহ যে কোন মাদক দেশের সম্ভাবনাময় যুব সমাজকে তিলে তিলে ধ্বংস করে দিচ্ছে। বাঁশখালী থানা পুলিশ ইয়াবা সহ যে কোন মাদক সেবন, কেনাবেচা ও পাচারের ব্যাপারে জিরো টল্যারেন্স নীতি অবলম্বন করে দিনরাত সতর্ক নজরদারীতে কাজ করে যাচ্ছে। নিয়মিত অভিযান পরিচালনা করে ইয়াবা পাচারকারীদের আইনে সোপর্দ করা হচ্ছে। আজকেও ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ কক্সবাজার জেলার উখিয়া থানার রাজাখালী গ্রামের মোবাশ্বের (৬২) নামে একজনকে গ্রেফতার করে মাদক আইনে নিয়মিত মামলা রজু করে আদালতের মাধ্যমে আইনে সোপর্দ করা হয়েছে। বাঁশখালী থানার মামলা নং-২৬(১২)২০২২ ইং।
৩৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS