বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুরে ১০ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যার অভিযোগ

আক্কেলপুরে ১০ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যার অভিযোগ

আক্কেলপুর(জয়পুরহাট) প্রতিনিধিঃ ১৬ জুলাই/২৩ইং জয়পুরহাটের আক্কেলপুরে ১০ম শ্রেণিতে পড়–য়া সাদিয়া আক্তার(১৬) নামের এক স্কুল ছাত্রী পরিবারের উপর অভিমান করে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি উপজেলার রায়কালী ইউনিয়নের উত্তর শিয়ালা গ্রামে ঘটেছে।

নিহত ওই শিক্ষার্থী উত্তর শিয়ালা গ্রামের আব্দুস সোবহানের মেয়ে এবং উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার, এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, তিন ভাই বোনের মধ্যে ২য় ছিলেন নিহত সাদিয়া আক্তার। দীর্ঘদিন ধরে তার মানসিক চিকিৎসা (কবিরাজ দ্বারা) চলছিল। গতকাল শনিবার বিকেলে পড়ালেখার বিষয়ে তার বাবা তাকে চাপ প্রয়োগ করে। সেই অভিমানে রবিবার ভোরে মাটির বাড়ির ২য় তলায় নিজ শয়ন কক্ষে তালের বর্গার সাথে ওড়না পেচিয়ে সাদিয়া আত্মহত্যা করে। রবিবার ভোরে বড় বোন লিজা তাকে ডাকতে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে আক্কেলপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি থানা পুলিশ পরিবারের নিকট হস্তান্তর করে।

নিহতের বাবা আব্দুস সোবহান বলেন, ‘গতকাল বিকেলে সে আমার কাছ থেকে প্রাইভেটের বেতন নিয়ে যায়। তখন আমি তাকে বলি অসুস্থ্যতার দোহায় বাদ দিয়ে ভালো করে পড়াশুনা করতে। তার মানসিক সমস্যা ছিল’।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, ‘ধারণা করা হচ্ছে পরিবারের উপর অভিমান করে ক্ষোভে মেয়েটি আত্মহত্যা করেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারকে দিয়ে দেওয়া হয়েছে। এঘটনায় আক্কেলপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে’।

৮৭ বার ভিউ হয়েছে
0Shares