বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফরিদপুর চিনিকলের আখ চাষীদের পাওনার দাবীতে স্মারকলিপি প্রদান ও বিক্ষোভ সমাবেশ

ফরিদপুর চিনিকলের আখ চাষীদের পাওনার দাবীতে স্মারকলিপি প্রদান ও বিক্ষোভ সমাবেশ

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ২৮ নভেম্বর সোমবারঃ ফরিদপুরের মধুখালীতে অবস্থিত দক্ষিণ বঙ্গের একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান ফরিদপুর চিনিকল।

ফরিদপুর চিনিকলের আখচাষী কল্যাণ সংস্থার আয়োজনে ২৮ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১০টায় মিল গেট চত্বরে আখের মুল্য বৃদ্ধি ও বকেয়া পাওনার দাবিতে,স্মারকলিপি প্রদান ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর চিনিকল আখচাষী কল্যাণ সংস্থার সভাপতি মোঃ শফিকুল ইসলাম খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম ঝটুর পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ন সম্পাদক ওহিদুজ্জামান বাবলু,সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, আখ চাষী শাহজাহান খান, আব্দুর রহিম, ইমদাদুল হক লেলিন, আব্দুল হাই বাশি সহ প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতি স্মারকলিপি পাঠ করেন এবং উপস্থিত ফরিদপুর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ মুহাম্মাদ খবির উদ্দিন মোল্লার হাতে তুলে দেন। স্মারকলিপি প্রদান পূর্ব একটি বিক্ষোভ মিছিল চিনিকল এলাকার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা তাদের বক্তব্যে,আখের মুল্য প্রতিমণ কমপক্ষে ২৫০ টাকা দাবি করেন,আখ চাষীদের পাওনা বকেয়া ২৫লক্ষ টাকা জরুরি ভিত্তিতে প্রদানের দাবি করেন এছাড়া আখের বিজ,সার, কীটনাশক ও সেচের জন্য নগদ টাকা ঋণ প্রদান সহ ৭ দফা দাবি তুলে ধরেন।

২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS