শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিরলে দুই সহোদরের বস্তাবন্দী লাশ উদ্ধার

বিরলে দুই সহোদরের বস্তাবন্দী লাশ উদ্ধার

আতিউর রহমান, বিরল (দিনাজপুর)॥ বিরলে দুই সহোদরের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে রিমন (৭) ও ইমরান (৩) নামে দুই শিশুর বস্তাবন্দী লাশ বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত একটি ঘর থেকে উদ্ধার করা হয়। নিহত শিশুরা বিরল পৌরসভার শংকরপুর এলাকার শরিফুল ইসলামের ছেলে। শিশুদের বাবা শরিফুল ইসলাম আত্মগোপনে করে রয়েছে।
পরিবারসহ স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় শরিফুল ইসলাম তার দুই সন্তানকে কাপড় ক্রয় করে দেয়ার জন্য বাসা থেকে সন্তানদের নিয়ে যায়। রাতে আর বাসায় ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজির পরেও তাদের আর পাওয়া যায়নি। শুক্রবার সকালে শরিফুল ইসলাম নিজেই শিশুদের দাদা রফিকুল ইসলামকে ফোন করে ওই বিদ্যালয়ে শিশুরা আছে বলে সংবাদ দেয়। পরে সেখানে গিয়ে বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবনে বস্তাবন্দি মরদেহ দেখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে বস্তার ভিতর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ সময় ঘটনাস্থলে একটি কীটনাশকের বোতল পাওয়া যায়। শিশু রিমন একটি মাদরাসায় পড়াশোনা করতো। এমন ঘটনা স্থানীয়রা কিছুতেই মেনে নিতে পারছেনা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। দলবেঁধে ঘটনাস্থলে মানুষ শিশু দুটোকে দেখতে আসছেন।
এদিকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দিন পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পরিবারিক কলহের জেরে এই হত্যাকান্ড হয়েছে। তবে শিশু দুটোর বাবাকে খুঁজে পাওয়া গেলে প্রকৃত রহস্য জানানো যাবে।
শিশু দুটির বাবা মায়ের মধ্যে পারিবারিক ঝামেলার কারনে প্রায় ৩মাস আগে বিবাহ বিচ্ছেদ হয় বলে জানান এলাকাবাসী।

২২০ বার ভিউ হয়েছে
0Shares