বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুরে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আমজাদ হোসেন এর ব্যাপক গণসংযোগ

পার্বতীপুরে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আমজাদ হোসেন এর ব্যাপক গণসংযোগ

একরামুল হক বেলাল, পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি : পার্বতীপুরে পৌরসভা নির্বাচনে দিন যত ঘনিয়ে আসছে ততই মেহনতি মানুষের নেতা আওয়ামীলীগের মনোনীত পার্বতীপুর পৌরসভার মেয়র প্রার্থী মোঃ আমজাদ হোসেন এর ব্যাপক গণসংযোগ অব্যহত রয়েছে। তিনি পার্বতীপুর উপজেলার খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফুটাতে চান।

তিনি দল মত নিরবিশেষে পৌরসভা এলাকার উন্নয়ন কল্পে আগামীতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীকে সকলের দোয়া ও ভোট কামনা করেন। তিনি একজন সৎ ও নিষ্ঠাবান ব্যাক্তি। পার্বতীপুর পৌরবাসী আগামী পৌরসভা নির্বাচনে পৌর মেয়র হিসেবে মোঃ আমজাদ হোসেনকে নির্বাচীত করবে।

এ জন্য পার্বতীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে ব্যাপক গণ সংযোগ করছেন। এ বিষয়ে পাবর্তীপুর উপজেলার পৌরসভার মেয়র পদপ্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন এর সাথে কথা বললে তিনি জানান, দলীয়ভাবে আমাকে পৌর সভার মেয়র পদপ্রার্থী হিসেবে ঘোষনা করেছে। তাই আমি দলীয় ভাবে এবং দল মত নিরবিশেষে নৌকা প্রতিক নিয়ে মেয়র পদে দাড়িয়েছি। আমাকে নির্বাচীত করলে পার্বতীপুর পৌরসভাকে একটি মডেল পৌর সভা হিসেবে গড়ে তুলব এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করব।

উল্লেখ্য, নির্বাচনকে সামনে রেখে পার্বতীপুর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দলীয় মনোনীত প্রার্থী মোঃ আমজাদ হোসেন নৌকা প্রতীক ও, সাবেক মেয়র ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি এ.জেড.এম মেনহাজুল হকসহ ডাবগাছ শীষ প্রতিক দাড়িয়েছেন। এ বারের নির্বাচনে পৌরসভার ৯ ওয়ার্ডের ৩৩ হাজার ৩’শ ৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন। আগামী ২রা নভেম্বর পার্বতীপুর পৌরসভার অনুষ্ঠিত হতে চলেছে।

২৬৭ বার ভিউ হয়েছে
0Shares