সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পরোয়ানা ভুক্ত আসামি শহীদুল ইসলাম বাপ্পি পুলিশের হাতে গ্রেফতার

পরোয়ানা ভুক্ত আসামি শহীদুল ইসলাম বাপ্পি পুলিশের হাতে গ্রেফতার

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি। ৬ টি সিআর পরোয়ানা ভুক্ত আসামি মোঃ শহিদুল ইসলাম বাপ্পি দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে গ্রেফতার করে বন্দর থানা পুলিশ।
বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহফুজ রহমানের নির্দেশনায় সঙ্গীয় ফোর্স এস আই মো:সাইদুল ইসলাম, এস আই বিকাশ চন্দ্র শীল ও এস আই ফয়সাল সরোয়ারের আভিযানিক দল নগরীর খুলশী থানাধীন ওয়াশা মোড় এলাকা থেকে শহিদুল ইসলাম বাপ্পি নামের পরোয়ানা ভুক্ত আসামি কে ১৯ নভেম্বর সন্ধ্যা সাড়ে সাতটায় গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার এস আই মোহাম্মদ সাইদুল ইসলাম তিনি জানান, মূলত চেক জালিয়াতির এন আই এক্টের (মামলা নং ২৪২/২২ ) মামলায় তাকে গ্রেফতার করা হয়।
মামলার বাদি মোঃ: সালাউদ্দিন বলেন ব্যবসার বিভিন্ন প্রলোভন দেখিয়ে ১ কোটি ৬৫ লক্ষ টাকা নেন আসামি শহিদুল ইসলাম বাপ্পি। উক্ত টাকার বিপরীতে চেক প্রদান পূর্বক স্ট্যাম্প করা হয়। তিন মাসের মধ্যে টাকা পরিশোধ করার কথা থাকলেও টাকা না দিয়ে বিভিন্ন তাল বাহানা শুরু করার কারণে কোন উপায়ান্তর না দেখে এডিশনাল চিপ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  ও আমলী আদালত চট্টগ্রামে ১ কোটি ৪৭ লক্ষ টাকার মামলা দায়ের করি।
এ বিষয়ে বন্দর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহফুজুর রহমান থেকে জানতে চাইলে তিনি বলেন ৬ টি সিআর মামলার পরোয়ানা ভুক্ত আসামি শহিদুল ইসলাম বাপ্পি দীর্ঘদিন থেকে পলাতক ছিল। শেষ পর্যন্ত বন্দর থানা পুলিশ তথ্যপ্রযুক্তি সহায়তায় তাকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
৯৪ বার ভিউ হয়েছে
0Shares